Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফখরুল: খালেদার অসুস্থতা থেকে দৃষ্টি সরাতে পরীমনি ইস্যু

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও দেশের করোনাভাইরাস পরিস্থিতি থেকে জনগণের দৃষ্টি সরিয়ে নিতেই পরীমনি ইস্যু সামনে আনা হয়েছে

আপডেট : ১৬ জুন ২০২১, ১০:০৭ পিএম

জনগণের দৃষ্টি ভিন্নখাতে সরাতে সরকার পরীমনির ঘটনাকে সামনে এনেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও দেশের করোনাভাইরাস পরিস্থিতি থেকে জনগণের দৃষ্টি সরিয়ে নিতেই পরীমনি ইস্যু সামনে আনা হয়েছে।

বুধবার (১৬ জুন) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির উদ্যোগে সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

মাদক মামলায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে সাতদিনের রিমান্ড নিয়ে প্রশ্ন তুলে ফখরুল বলেন, “বর্তমান সরকারের প্রধান কাজ হলো জনগণকে প্রতারিত ও ভুল পথে পরিচালনা করা। এখন আমাদের সাংবাদিক ভাইয়েরা পরীমনির ঘটনায় খুব তৎপর। পরীমনি কে? জনগণের দৃষ্টি ভিন্ন দিকে সরাতে ও ভুল পথে পরিচালিত করতেই আবার একটি ঘটনা, আমরা কি তা বুঝি না?”

বিএনপির মহাসচিব বলেন, “যখন খালেদা জিয়ার অসুস্থতা ও তার মুক্তি, দেশের পরিস্থিতি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের চরম ব্যর্থতা, করোনা পরিস্থিতি নিয়ে কথা হচ্ছে তখন তারা এই বিষয়টি সামনে এনেছে। জনগণের সঙ্গে প্রতারণা ও খেলা করা শুধুমাত্র আওয়ামী লীগের পক্ষেই সম্ভব।”

গত ৮ জুন ঢাকা বোট ক্লাবে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন। তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন। এ ঘটনায় গত সোমবার উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট নাসির ইউ মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

About

Popular Links