Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

পল্লবী থেকে ‘রোমান্টিক গ্রুপের’ ৮ জন আটক

এসময় তাদের কাছ থেকে ৭ টি ছুরি, খুর ও ৬ টি মোবাইল উদ্ধার করা হয়

আপডেট : ১৭ জুন ২০২১, ০২:১৯ পিএম

রাজধানীর পল্লবী এলাকায় পৃথক অভিযান পরিচালনার মাধ্যমে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের দাবিকৃত আট সদস্যকে আটক করেছে র‌্যাব।  

আটককৃতরা হলো- মিরপুর পল্লবী থানার মো. মনজুরের ছেলে মো. দেলোয়ার হোসেন পল্টু (৩৫),  একই এলাকার মো. আ. কাদেরের ছেলে মো. কাউসার হোসেন (১৮),  নুর মোহাম্মদের ছেলে মো. নিয়াজ মাহমুদ জুবায়ের (১৮), মো. ওলি উদ্দিন ছেলে মো. আসিফ নহোসেন (১৮), মোঃ শামছুল হকের ছেলে মো. আরিফ (১৮), শাহজাহান মিয়ার ছেলে মো. মেহেদী হাসান (১৮), মো. জামান শেখের ছেলে মো. সুজন শেখ (১৯),  মো. শাহআলম ইসলাম বাবুর ছেলে মো. শাহরিয়ার সজীব (১৮)।

র‌্যাবের তথ্যানুযায়ী, বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর পল্লবী থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত কিশোর গ্যাংয়ের আট সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে সাতটি ছুরি, খুর, ছয়টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃত এই কিশোর অপরাধীরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং- “রোমান্টিক গ্রুপ” এর সদস্য। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।

প্রায়শই তারা এলাকায় প্রভাব বিস্তারের জন্য দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি এবং আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা জড়াতো বলে স্বীকার করে সদস্যরা।


About

Popular Links