Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোটরসাইকেল থেকে ছিটকে গেল মা, কোলেই মারা গেল শিশুটি

৮ মাসের শিশুটির জন্য কেনাকাটা করতে স্ত্রীসহ মোটরসাইকেলে করে বাজারে যাচ্ছিলেন পাবনার চাটমোহর উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি রফিকুল ইসলাম

আপডেট : ১৭ জুন ২০২১, ০৯:৪৯ পিএম

আটমাস বয়সী শিশু রওশন ও স্ত্রী পপি খাতুনকে (২০) নিজের মোটরসাইকেলে নিয়ে বাজারে যাচ্ছিলেন পাবনার চাটমোহর উপজেলার সাহাপুর প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি রফিকুল ইসলাম (২৫)। উদ্দেশ্য চাটমোহর বাজার থেকে বাচ্চার জন্য প্রয়োজনীয় জিনিস কেনা। কিন্তু সড়ক দুর্ঘটনা কেড়ে নিল রফিকুল পপি দম্পতির শিশু কন্যার প্রাণ। মারাত্মক আহত হয়ে তারা এখন চিকিৎসাধীন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে এ। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্ব টিয়ারতলায়। রফিকুল ইসলামের বাড়ি উপজেলার মুলগ্রাম ইউনিয়নের সাহাপুর গ্রামে। 

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মোটরসাইকেলে বাড়ি থেকে চাটমোহরের দিকে যাচ্ছিলেন রফিকুল ও তার স্ত্রী পপি খাতুন। স্ত্রী পপির কোলে ছিল আট মাসের শিশু রওশন। এসময় পূর্বটিয়ারতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষ হলে রাস্তার উপর ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহী সবাই। 

তিনজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পাশ্ববর্তী আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু রওশনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বাবা-মাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানিয়েছে পুলিশ।



About

Popular Links