Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের ৩ জন নিহত

বৃহস্পতিবার (১৭ জুন) দিবাগত রাত আড়াইটায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ১৮ জুন ২০২১, ১২:১০ পিএম

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোড়কানন এলাকায় ইউটার্ন নেওয়ার সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাইভেটকার চালকসহ তিন ব্যক্তি নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ২/৩ জন। বৃহস্পতিবার (১৭ জুন) দিবাগত রাত আড়াইটায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকায় দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার খিলগাঁও রামপুরা এলাকার আবদুল মজিদের ছেলে প্রাইভেটকার চালক বেলাল হোসেন (৩৫), একই এলাকার মোবারক হোসেনের ছেলে মোহাম্মদ মিরাজ (১৮) এবং লক্ষ্মীপুর সদর উপজেলার আলী হোসেনের ছেলে মোহাম্মদ দুলাল (৫২)।  

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রহমান জানান, মহাসড়কের জোড়কানন এলাকায় দুর্ঘটনায় কবলিত প্রা ইভেটকারটি চট্টগ্রামলেন থেকে ঢাকালেনে ইউটার্ন নিতে গেলে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। দ্রুতগতির ওই বাসের ধাক্কায় প্রাইভেটকারটি মুহূর্তেই দুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারের ভেতরে থাকা ব্যক্তিদের মধ্যে ঘটনাস্থলেই মিরাজ ও দুলাল মারা যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও প্রাইভেটকার চালক বেলাল মারা যায়।

এসআই আবদুর রহমান আরও জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে শ্যামলী পরিবহনের বাসটি। দুর্ঘটনায় সড়কে যানজট সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করলে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।



About

Popular Links