Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণির জন্যে ন্যায়বিচার চেয়ে গান গাইলেন হিরো আলম

ইতোমধ্যেই প্রায় সাড়ে ৫ হাজার লাইকের পাশাপাশি ৫৮ হাজারেরও বেশি বার দেখা হয়েছে মিউজিক ভিডিওটি

আপডেট : ১৮ জুন ২০২১, ০২:৫০ পিএম

একের পর এক গান প্রকাশ কিংবা নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল অথবা চলচ্চিত্রে অভিনয়, যেভাবেই হোক আলোচনায় থাকতে পছন্দ করেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তবে এবারের প্রেক্ষাপট কিছুটা ভিন্ন। সাম্প্রতিক সময়ে আলোচিত চিত্রনায়িকা পরীমণির সঙ্গে ঘটে যাওয়া ঘটনার ন্যায়বিচার চেয়ে একটি গান গেয়ে এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। 

"উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমণি" শিরোনামে গানটির মাধ্যমে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন হিরো আলম।

বৃহস্পতিবার (১৭ জুন) হিরো আলমের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি। “শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না, শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না, উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।”, “নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত, পরীমনিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত, উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি”- এভাবে গান গেয়ে প্রতিবাদ জানান তিনি। গানটিতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পরীমণির প্রতি হওয়া অবিচারের বিচার প্রার্থনাও করেন তিনি। 

গানটি প্রকাশের পরই তা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহূর্তেই হাজার হাজার লাইক-শেয়ারের বন্যা বয়ে যায় ওই ভিডিওটিতে। ইতোমধ্যেই প্রায় সাড়ে ৫ হাজার লাইকের পাশাপাশি ৫৮ হাজারেরও বেশি ভিউজ  এসেছে গানটিতে। 

গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মম রহমান, এতে হিরো আলমের সহশিল্পী হিসেবেও দেখা যায় তাকে।  

উল্লেখ্য, রবিবার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে থেকে দেয়া এক পোস্টের মাধ্যমে তিনি নিজের ওপর হওয়া ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে বিচার চান ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। পরবর্তীতে সোমবার (১৪ জুন) তার দায়ের করা যৌন নির্যাতনের মামলার প্রধান আসামি উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে রাজধানীর উত্তরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।


 



About

Popular Links