Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ওই কিশোরীকে খুন করার হুমকি দেয় সৎ বাবা

আপডেট : ২৮ জুন ২০২১, ০৯:৫৪ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে মেয়েটির সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগে বলা হয়েছে, এক মাস আগে জামা কাপড় কিনে দেওয়ার কথা বলে মেয়েটিকে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে তার সৎ বাবা।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ঘটনার প্রায় একমাস পর সোমবার সকালে নির্যাতিত ওই কিশোরী বাদী হয়ে তার সৎ বাবা আব্দুল আলিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সোমবার (২৮ জনি)  আব্দুল আলিমকে কালিগঞ্জ উপজেলার রায়পুর বাজার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল আলিম (৩৬) উপজেলার হাসানকাটি (রায়পুর) গ্রামের খোরশেদ আলীর ছেলে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী কিশোরীর দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে পারিবারিক কলহের কারণে তার মা বাবার বিচ্ছেদ হয়। এরপর থেকে সে মায়ের সাথেই থাকতো। বাবাকে তালাক দেওয়ার ছয় মাস পর তার মা আব্দুল আলিমকে বিয়ে করে। মাকে বিয়ের পর থেকে সৎ বাবা আব্দুল আলিম তার দিকে কু-দৃষ্টিতে তাকাতো, যখন তখন গায়ে হাত দিত। এছাড়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাইরে বেড়াতে নিয়ে যেত। এরই ধারাবাহিকতায় গত ৩০ মে বিকেল জামাকাপড় কিনে দেওয়ার নাম করে মোটরসাইকেলযোগে আব্দুল আলিম তাকে কৃষ্ণনগর ইউনিয়নের নেংগী গ্রামের জনৈক হাফিজুল ইসলাম’র বাড়িতে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ওই কিশোরীকে খুন করার হুমকি দেয় সৎ বাবা।

About

Popular Links