Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভারত থেকে প্রবেশের সময় নারী-শিশুসহ আটক ১৩

বুধবার (৩০ জুন) সকালে মহেশপুর উপজেলার সীমান্তবর্তী মাটিলা ও শ্যামকুড় এলাকা থেকে তাদের আটক করা হয়

আপডেট : ৩০ জুন ২০২১, ০৬:৪৫ পিএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের অপরাধে নারী ও শিশুসহ ১৩ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বুধবার (৩০ জুন) সকালে মহেশপুর উপজেলার সীমান্তবর্তী মাটিলা ও শ্যামকুড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জের কাটিয়া উপজেলার পুর্ব চরপাড়াতলা গ্রামের মৃত নানু মিয়ার ছেলে আল আমিন (৩০) ও তার স্ত্রী বিপাশা খাতুন (২৫)। যশোরের অভয়নগর উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত নাজিম হাওলাদারের ছেলে জামাল হাওলাদার (৩৫), তার স্ত্রী রহিমা বেগম (৩০), কোতয়ালী থানার কোপাহিত নগর গ্রামের কালিম শেখের স্ত্রী মুসলিমা বিশ্বাস (২৮) বাগেরহাটের রায়েন্দা থানা এলাকার সোলেমান খায়ের স্ত্রী মুর্শিদা বেগম (৩০), একই থানার খুন্তাকাটা গ্রামের মাসুদ গাজীর স্ত্রী রহিমা বেগম (২৮), মোংলাপোর্ট থানার হোগলাবুনিয়া গ্রামের সুরত গাজীর স্ত্রী ছুফিয়া বেগম (২৭), খুলনার দাকোপ উপজেলার বটবুনিয়া গ্রামের পংকজ রায়ের ছেলে গৌতম কুমার রায় (২৯), পঞ্চগড় সদর উপজেলার অনাথ আশ্রমের প্রান্ত রোজারিও (২৮) ও যশোরের বেনাপোল পোর্ট থানার গওড়া গ্রামের হানিফ ফকিরের স্ত্রী মাছুরা খাতুন (৫০)। এ সময়ে তাদের সাথে দুজন শিশুও আটক হয়।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কিছু বাংলাদেশি অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাটিলা সীমান্ত থেকে ফজন ও শ্যামকুড় সীমান্ত এলাকা থেকে ১১ জনকে আটক করা হয়। 

আটকের পর আটককৃতদের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

About

Popular Links