Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘ভাড়া বাড়িতে থাকেন পরীমনি, লোনের টাকায় গাড়ি’

‘আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটির ব্যাংক লোন চলছে এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি’

আপডেট : ৩০ জুন ২০২১, ১০:৫১ পিএম

পরীমনিকে নিয়ে যেন আলোচনা-সমালোচনার শেষ নেই। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনার রেশ এখনও থামেনি। এরই মধ্যে প্রশ্ন উঠেছে তার বিলাসী জীবনযাত্রা নিয়ে। ঘন ঘন বিদেশ যাত্রা ও বিভিন্ন মডেলের গাড়ি কেনার অর্থের উৎস কী তা জানতে চেয়েছেন অনেকেই।

সম্প্রতি একটি রেডিও অনুষ্ঠানে এসব বিষয় নিয়ে পরীমনির সমালোচনা করেন জ্যেষ্ঠ অভিনেত্রী অরুণা বিশ্বাস। তিনি প্রশ্ন তুলেছেন, এত টাকার উৎস সম্পর্কে দুদক ও সাংবাদিকরা কেন প্রশ্ন করেন না?

নিজের গাড়ি ও বাড়ি প্রসঙ্গে পরীমনি বলেন, “আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটির ব্যাংক লোন চলছে। এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি। আমি আমার আয়ের হিসাব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা। আমার ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চাশা পূরণ করবো ইনশাআল্লাহ।”

উল্লেখ্য, গত ১৩ জুন পরীমনি তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছেন। তাদের গ্রেফতারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।  অপরদিকে গুলশান ও বনানীর আরও দুটি ক্লাবেও পরীমনির যাতায়াত এবং তার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে সমালোচনার মুখে পড়েন তিনি। পাশাপাশি তার ব্যয়বহুল গাড়ি ও বিদেশ যাত্রা নিয়ে সমালোচনা করেছেন নেকে।

 

About

Popular Links