Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

লকডাউনের প্রথম ৩ দিনে খুলনা বিভাগে ৯৮ মৃত্যু!

রবিবার (৩ জুলাই) খুলনা বিভাগীয় স্বাস্থ্যপরিচালক দপ্তরের দেওয়া তথ্যে এ চিত্র জানা যায়

আপডেট : ০৪ জুলাই ২০২১, ১০:২৪ এএম

লকডাউনের প্রথম ৩ দিনে খুলনা বিভাগের ১০ জেলায় কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯৮ জনের মৃত্যু হয়েছে। এসময়ে এ ভাইরাস শনাক্ত হয়েছে ২৯৭৭ জনের শরীরে। এর মধ্যে গত ১ জুলাই মৃত্যু ৩৯ জন ও শনাক্ত ১২৪৫ জন। গত ২ জুলাই মৃত্যু ২৭ জন ও শনাক্ত হন ১২০১ জন এবং ৩ জুলাই মৃত্যু ৩২ জন ও শনাক্ত হন ৫৩৯ জন।

রবিবার (৩ জুলাই) খুলনা বিভাগীয় স্বাস্থ্যপরিচালক দপ্তরের দেওয়া তথ্যে এ চিত্র পাওয়া যায়। 

জেলা ভিত্তিক পরিসংখ্যানে দেখা গেছে,

খুলনা

খুলনায় ১ জুলাই মৃত্যু ৮ জন ও শনাক্ত ২৪২ জন। ২ জুলাই মৃত্যু ৯ জন ও শনাক্ত ২২৩ জন এবং ৩ জুলাই মৃত্যু ১১ জন ও শনাক্ত ৭৪ জন। ৩ দিনে মৃত্যু ২৮ জন ও শনাক্ত ৫৩৯ জন। এছাড়া খুলনা জেলায় এই তিনদিনে উপসর্গের ৪ জন মারা গেছে। এর মধ্যে ১ জুলাই ৩ জন, ২ জুলাই ১ জন ও ৩ জুলাই ০ জন।     

বাগেরহাট

বাগেরহাটে ১ জুলাই মৃত্যু ১ জন ও শনাক্ত ১২৩ জন। ২ জুলাই মৃত্যু ১ জন ও শনাক্ত ৯২ জন এবং ৩ জুলাই মৃত্যু নেই ও শনাক্ত ১৫ জন। ৩দিনে মৃত্যু ২ জন ও শনাক্ত ২৩০ জন।

সাতক্ষীরা

সাতক্ষীরায় ১ জুলাই মৃত্যু ৪ জন ও শনাক্ত ৫২ জন। ২ জুলাই মৃত্যু নেই ও শনাক্ত ৪৯ জন এবং ৩ জুলাই মৃত্যু নেই ও শনাক্ত ২৯ জন। ৩দিনে মৃত্যু ৪ জন ও শনাক্ত ১৩০ জন।

যশোর

যশোরে ১ জুলাই মৃত্যু ৭ জন ও শনাক্ত ১৪২ জন। ২ জুলাই মৃত্যু ২ জন ও শনাক্ত ২৮০ জন এবং ৩ জুলাই মৃত্যু ৮ জন ও শনাক্ত ২৫০ জন। ৩দিনে মৃত্যু ১৭ জন ও শনাক্ত ৬৭২ জন।

নড়াইল

নড়াইলে ১ জুলাই মৃত্যু ৩ জন ও শনাক্ত ৯২ জন। ২ জুলাই মৃত্যু ১ জন ও শনাক্ত ৭৫ জন এবং ৩ জুলাই মৃত্যু ২ জন ও শনাক্ত ৩ জন। ৩দিনে মৃত্যু ৬ জন ও শনাক্ত ১৭০ জন।

মাগুরা

মাগুরায় ১ জুলাই মৃত্যু নেই জন ও শনাক্ত ২০ জন। ২ জুলাই মৃত্যু নেই ও শনাক্ত ৪৬ জন এবং ৩ জুলাই মৃত্যু নেই ও শনাক্ত ৭ জন। ৩দিনে মৃত্যু নেই ও শনাক্ত ৭৩ জন। 

ঝিনাইদহ

ঝিনাইদহে ১ জুলাই মৃত্যু ৪ জন ও শনাক্ত ৯৭ জন। ২ জুলাই মৃত্যু ৩ জন ও শনাক্ত ১৩২ জন এবং ৩ জুলাই মৃত্যু ৩ জন ও শনাক্ত ১৭ জন। ৩দিনে মৃত্যু ১৯ জন ও শনাক্ত ২৪৬ জন।

কুষ্টিয়া

কুষ্টিয়ায় ১ জুলাই মৃত্যু ৭ জন ও শনাক্ত ৩২৪ জন। ২ জুলাই মৃত্যু ৭ জন ও শনাক্ত ১৩৭ জন এবং ৩ জুলাই মৃত্যু ৫ জন ও শনাক্ত ৯৫ জন। ৩দিনে মৃত্যু ১৯ জন ও শনাক্ত ৫৫৬ জন। 

চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় ১ জুলাই মৃত্যু ২ জন ও শনাক্ত ৮৬ জন। ২ জুলাই মৃত্যু ৩ জন ও শনাক্ত ৯৪ জন এবং ৩ জুলাই মৃত্যু ২ জন ও শনাক্ত ১৪ জন। ৩দিনে মৃত্যু ৫ জন ও শনাক্ত ১৭৫ জন।

মেহেরপুর

মেহেরপুরে ১ জুলাই মৃত্যু ৩ জন ও শনাক্ত ৬৭ জন। ২ জুলাই মৃত্যু ১ জন ও শনাক্ত ৭৩ জন এবং ৩ জুলাই মৃত্যু ১ জন ও শনাক্ত ৩৫ জন। ৩দিনে মৃত্যু ৫ জন ও শনাক্ত ১৭৫ জন। 

About

Popular Links