Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইটভাটার পাশ থেকে গলাকাটা জোড়া লাশ উদ্ধার

‘তাদের দুজনেরই গলা কাটা এবং একজনের দুই পা রশি দিয়ে বাঁধা ছিল। হত্যার পর লাশদুটি কচুরীপানা দিয়ে ঢেকে রাখা হয়’


আপডেট : ০৮ জুলাই ২০২১, ১২:০২ এএম

গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানার আমবাগ পূর্বপাড়া (বাঘিয়ারচর) এলাকায় তুরাগ নদীর পার্শ্ববর্তী বিলের ইটভাটা থেকে দু’জন পুরুষের অর্ধগলিত গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ জুলাই) দিবাগত রাত সাড়ে  ১০টার দিকে ওই মরদেহ দুটি উদ্ধার করা হয়।

কোনাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বুধবার রাতে মাছ শিকার করতে কয়েক ব্যক্তি তুরাগ নদীর পার্শ্ববর্তী গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানাধীন আমবাগ নামাপাড়া বাঘিয়ারচরের আবুল কালামের ইটভাটা এলাকায় যায়। এ সময় সেখানে পাশাপাশি দুটি লাশ পানিতে ভাসতে দেখে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১০টার দিকে কচুরীপানা দিয়ে ঢেকে রাখা অর্ধগলিত লাশ দু’টি উদ্ধার করে। 

রফিকুল ইসলাম আরও জানান, তাদের দুজনেরই গলা কাটা এবং একজনের দুই পা রশি দিয়ে বাঁধা ছিল। এদের একজনের বয়স আনুমানিক ৩০ ও অপরজনের ৪৫ বছর। নিহত ওই দুই ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। নিহতদের মধ্যে ৩০ বছর বয়স্ক ব্যক্তির পরনে লাল গেঞ্জি ও জিন্সের প্যান্ট এবং অপর ব্যক্তি উলঙ্গ তবে গায়ে অ্যাশ রংয়ের গেঞ্জি রয়েছে। ধারণা করা হচ্ছে, অন্তত এক সপ্তাহ আগে সেখানে ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে গলা কেটে হত্যার পর লাশ পানির পাশে কচুরিপানা দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

তিনি বলেন, “ময়না তদন্তের জন্য লাশ দু’টি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।”

About

Popular Links