Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোভিড মোকাবেলায় একমাসের বেতন অনুদান মাশরাফির

নড়াইল জেলা আওয়ামী লীগের চিকিৎসা ও স্বাস্থ্যসেবা টিমকে বেতনের এক লাখ ৭৫ হাজার টাকা তুলে দেন তিনি 

আপডেট : ০৯ জুলাই ২০২১, ০৮:০৬ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে প্রথম থেকেই ব্যক্তি উদ্যোগে কাজ করে যাচ্ছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নিজস্ব অর্থায়নে স্থাপন করেছেন নড়াইলে ১০টি “করোনা প্রতিরোধক বুথ”। তবে এবার যেন সবকিছুকেই ছাপিয়ে গেলেন তিনি। জাতীয় সংসদের সদস্য হিসেবে পাওয়া নিজের এক মাসের বেতন অনুদান হিসেবে তুলে দিয়েছেন নড়াইল জেলা আওয়ামী লীগের চিকিৎসা ও স্বাস্থ্যসেবা টিমকে।  

বৃহস্পতিবার (৮ জুলাই) একটি চেকের মাধ্যমে তার বেতনের এক লাখ ৭৫ হাজার টাকা তুলে দেন।

লড়াইল জেলার শাখা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রকৌশলী খশরুল আলম পলাশ এক বিবৃতিতে এ বিষয়ে মাশরাফির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

তিনি বলেন, “কোভিড সংক্রমণের শুরু থেকেই এই সংসদ সদস্য জেলাজুড়ে বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে নজিরবিহীন ভূমিকা রেখেছেন। জেলায় করোনা প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতা করে আসছেন মাশরাফি।”

তিনি বলেন, “নড়াইল জেলা প্রশাসনের সম্মিলিত পরিকল্পনা ও উদ্যোগের সঙ্গে একাত্মতা ঘোষণা করে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এবং অনুপ্রেরণায় নড়াইল জেলা আওয়ামী লীগ করোনা বিষয়ক জরুরি চিকিৎসা ও স্বাস্থ্যসেবা টিম গঠন করেছে। করোনার ভয়াল সংক্রমণ থেকে জেলার সব নেতাকর্মী ও সাধারণ জনগণকে চিকিৎসা সংক্রান্ত যাবতীয় সহযোগিতায় এই টিম দিন-রাত নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছে।”

তিনি বলেন, “জেলার আওয়ামী লীগের সব নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সম্পৃক্ত রেখে প্রাথমিকভাবে তিনটি স্বেচ্ছাসেবী সংগঠনের মোট এক হাজার ৩০০ কর্মী রয়েছেন। তাদের অংশগ্রহণের মাধ্যমে আওয়ামী লীগ কার্যালয় থেকে এই টিম পরিচালনা করা হচ্ছে।”

সম্প্রতি নড়াইল-২ আসনের এমপি মাশরাফি জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতে সদস্য পদ পেয়েছেন।

About

Popular Links