Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজশাহীতে নারীর গলা কাটা লাশ উদ্ধার

ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়ে থাকতে পারে

আপডেট : ১৪ জুলাই ২০২১, ১১:৫৪ এএম

রাজশাহীর পুঠিয়া উপজেলার কারিগরপাড়া এলাকার একটি পাটখেত থেকে নারীর গলা ও হাতের রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পিছনের পাটখেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওই নারীর নাম আতিকা খাতুন (৪৮)।তিনি কারিগরপাড়ার মৃত আতাহার আলীর স্ত্রী। আতিকা চার সন্তানের জননী। তার দুই ছেলে দুই মেয়ে। তাদের নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করতেন আতিকা খাতুন।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে ছাগল নিয়ে মাঠে গিয়ে আর ফিরে আসেননি তিনি। তবে সন্ধ্যার আগে ছাগলগুলো বাড়ি চলে আসে। সন্ধ্যা পর্যন্ত না ফেরায় বাড়ির লোকজন মাঠে গিয়ে তাকে খোঁজাখুঁজি করে। এ পর্যায়ে কমিউনিটি ক্লিনিকের পিছনে পাট ও ভুট্টাখেতের মাঝে তার লাশ পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন থানায় খবর দেয়।

পুঠিয়া থানার  ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, “লাশের গলা ও বাম হাতের কব্জির রগ কাটা রয়েছে। এছাড়াও তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।”

ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করেছে। বুধবার সকালে লাশের ময়নাতদন্তে জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া চুড়ান্ত কিছুই বলা যাচ্ছে না। 

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে থানায় আনা হয়েছে।

About

Popular Links