Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোবাইল ফোন লুকিয়ে রাখায় মাকে পিটিয়ে হত্যা!

ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে মাকে হত্যা করেছে তার মানসিক ভারসাম্যহীন দত্তক ছেলে

আপডেট : ১৯ জুলাই ২০২১, ০৮:৩২ পিএম

মোবাইল ফোন লুকিয়ে রাখায় ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে মাকে হত্যা করেছে তার মানসিক ভারসাম্যহীন দত্তক ছেলে। শনিবার (১৭ জুলাই) রাতে রংপুরের উত্তর মুনশিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া বেগম (৫০) ওই এলাকার মৃত ইকরামুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইকরামুল ইসলাম ও রাবেয়া বেগম দম্পতি নিঃসন্তান। তারা পাবনা থেকে এক বছর বয়সী রাকিবকে দত্তক নিয়ে আসেন। পেশায় মাংস ব্যবসায়ী স্বামী ইকরামুল ইসলাম দু’বছর আগে মারা গেছেন। রাকিব (২০) মানসিক ভারসাম্যহীন। এর আগে অনেকবার মারধর করলেও নিঃসন্তান বিধবা রাবেয়া বেগম তাকে নিয়ে একা ওই বাড়িতে বসবাস করতেন। শনিবার রাতে মোবাইল ফোন লুকিয়ে রাখায় রাবেয়া বেগমকে ক্রিকেট ব্যাট দিয়ে আঘাত করে দত্তক ছেলে রাকিব। রাবেয়া বেগমের চিৎকার শুনে প্রতিবেশীরা বাড়িতে ছুটে আসেন। লোকজনের উপস্থিতিতেও ক্রিকেটের ব্যাট দিয়ে তার মাথায় উপর্যুপরি আঘাত করে রাকিব। এতে ঘটনাস্থলেই মারা যান রাবেয়া বেগম।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ জানান, এ ঘটনায় নিহতের দেবর মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ক্রিকেটের ব্যাটসহ রাকিবকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

About

Popular Links