Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত অন্তত ৩০

হিমাচল পরিবহনের এক যাত্রীর অভিযোগ, ঢাকা থেকে বগুড়া পর্যন্ত আসার পর, ড্রাইভারের বদলে হেলপার গাড়ি চালাচ্ছিলো

আপডেট : ২১ জুলাই ২০২১, ০৫:৩৩ পিএম

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভারসহ ৪ জন নিহত এবং অন্তত ৩০ জন আহত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন ইকরচালি হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই নুরুজ্জামান।

বুধবার  (২১ জুলাই) দুপুর ২ টার দিকে রংপুরের  তারাগজ্ঞ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে আসা হিমাচল পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুর থেকে আসা হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে যেতে নিহত ও আহতদের উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, পরবর্তীতে আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসক ডা. পলাশ জানান, আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। এবং ২৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 

হিমাচল পরিবহনের যাত্রী আশরাফ আলী জানান, ঢাকা থেকে বগুড়া পর্যন্ত আসার পর, ড্রাইভারের বদলে হেলপার গাড়ি চালাচ্ছিলো। যাত্রীরা বার বার মানা করার পরও ড্রাইভার কথা শোনেনি। ড্রাইভার জানায় সে অসুস্থ বোধ করছে তাই হেলপার গাড়ি চালাচ্ছে। এরই মধ্যে গাড়ি বগুড়া থেকে রংপুর আসার পথে হেলপার বেপরোয়া ভাবে বাস চালানো শুরু করলে তারাগজ্ঞ উপজেলার কাছে এসে আর বাস নিয়ন্ত্রন রাখতে পারে নি সে।

তারাগজ্ঞের ইকরচালি হাইওয়ে থানার ওসি এস আই নুরুজ্জামান জানান, দু’টি বাসই আটক করা হয়েছে। তবে নিহতদের কারো পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

About

Popular Links