Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোরবানির মাংস নিয়ে ঝগড়া, ৩ সন্তানসহ মায়ের বিষপান

এর মধ্যে এক সন্তানের মৃত্যু হয়েছে। মা-সহ বাকি দুই সন্তানকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

আপডেট : ২২ জুলাই ২০২১, ১০:৫১ পিএম

কক্সবাজারে স্বামীর সঙ্গে কোরবানির মাংস নিয়ে ঝগড়ার জেরে তিন সন্তানসহ বিষপান করেছেন মুরশেদা আক্তার (৩৫) নামের এক নারী। এর মধ্যে এক সন্তানের মৃত্যু হয়েছে। মা-সহ বাকি দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে জেলার মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

মহেশখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আশিক ইকবাল বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ইয়ার মোহাম্মদের বাড়িতে তার বোনের শ্বশুরবাড়ি থেকে কোরবানির মাংস পাঠায়। একই সময়ে তার নিজের শ্বশুরবাড়ি থেকেও কোরবানির পশুর মাংস আসে। রাতের খাবার খাওয়ার সময় শ্বশুরবাড়ি ও বোনের বাড়ি থেকে আনা কোরবানির মাংস খাওয়া নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হলে এক পর্যায়ে ঘর থেকে বের হয়ে যান ইয়ার মোহাম্মদ। এরপর রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে তিন সন্তানকে বিষ খাইয়ে মুরশেদা আক্তার নিজেও বিষপান করেন।

পরে ছেলে-মেয়েদের কান্নাকাটি শুনে ওই বাড়িতে ছুটে যান প্রতিবেশীরা। তারা উঁকি দিয়ে দরজা বন্ধ দেখার পর ডাকাডাকি করেও কোন সাড়া পাননি। এরপর দরজা ভেঙে ৪ জনকে উদ্ধারের পর তাদেরকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী হাসপাতালে নিয়ে যায় তারা। সেখানে কর্তব্যরত চিকিৎসক এক শিশুকে মৃত ঘোষণা করেন। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মহেশখালীর থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল বলেন, বুধবার রাতে একই পরিবারের ৪ জন বিষপান করে। এর মধ্যে ১৪ মাসের শিশু মারা যায়। বাকি তিনজনের মধ্যে মুর্শিদা বেগমের অবস্থা আশঙ্কাজনক। অন্য দুই ছেলে-মেয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About

Popular Links