Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভিকারুননিসার অধ্যক্ষের ফোনালাপ বিষয়ে তদন্ত কমিটি গঠিত

ওই ফোনালাপে ভিকারুননিসার অধ্যক্ষ বেশ কিছু অশ্লীল শব্দ ব্যবহার করেছেন, দিয়েছেন হুমকিও। নিজের বালিশের নিচে পিস্তল রাখেন বলেও ফোনালাপে উল্লেখ করেন তিনি

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১১:১১ পিএম

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহারের সঙ্গে এক অভিভাবকের ফোনালাপ বিষয়ে তদন্ত কমিটি গঠন করেছে শিক্ষা মন্ত্রণালয়।

আজ মঙ্গলবার (২৭ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) খালেদা আক্তারকে সভাপতি করে দুই সদস্যের কমিটি গঠন করেছে মন্ত্রণালয়। কমিটির অপর সদস্য হলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ বেলাল হোসাইন। 

আগামী তিন কর্মদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে। 

ওই ফোনালাপে ভিকারুননিসার অধ্যক্ষ বেশ কিছু অশ্লীল শব্দ ব্যবহার করেছেন, দিয়েছেন হুমকিও। নিজের বালিশের নিচে পিস্তল রাখেন বলেও ফোনালাপে উল্লেখ করেন তিনি।

যদিও অধ্যক্ষ কামরুন নাহার ফোনালাপের কথাগুলো তার নয় বলে সংবাদকর্মীদের কাছে দাবি করেন। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এগুলো এডিট করা হয়েছে বলে দাবি করেন তিনি।

অবশ্য ফোনালাপে যুক্ত থাকা ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরামের উপদেষ্টা মীর মো. শাহাবুদ্দীন টিপু অধ্যক্ষের সাথে তার ওই কথোপকথন হয়েছে বলে সংবাদকর্মীদের কাছে স্বীকার করেন।

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তা কামরুন নাহারকে গত বছরের ডিসেম্বরে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয় শিক্ষা মন্ত্রণালয়।

About

Popular Links