Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় মুক্তিযোদ্ধার মৃত্যু

এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক শেখকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী

আপডেট : ২৮ জুলাই ২০২১, ১১:৫৭ পিএম

গোপালগঞ্জে ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় সাত্তার শেখ (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৬ জুলাই) রাতে মারা যান তিনি। এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক শেখকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

বীর মুক্তিযোদ্ধা সাত্তার শেখ গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল করিম শেখের ছেলে।

নিহতের ছেলে মো. সুজন শেখ অভিযোগ করে বলেন, “গত ২৩ জুলাই শুক্রবার কাজুলিয়া উত্তরপাড়া গ্রামে জুম্মার নামাজ শেষে ভ্যানে করে বোন শিউলির বাড়ির উদ্দেশে রওনা দেন। ভ্যানটি একই গ্রামের রাজ্জাক শেখের বাড়ির সামনে পৌঁছুলে পূর্ব শত্রুতার জের ধরে রাজ্জাক নামে একজন আমার বাবাকে ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ঘটনাস্থলেই বাবা অসুস্থ হয়ে পড়ায় তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। ২৬ জুলাই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে আসেন তিনি। ওই রাতেই আবারও অসুস্থ হয়ে পড়েন বাবা। পরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।” 

সুজন শেখ আরও বলেন, “মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় গার্ড অব অনার শেষে কাজুলিয়া ইউনিয়ন কবরস্থান মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে কাজুলিয়া ইউনিয়ন কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে। এ ঘটনায় আমরা থানায় অভিযোগ দায়ের করেছি।”

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, “এলাকাবাসী অভিযুক্ত রাজ্জাক শেখকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। এটি হত্যা কিনা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বোঝা যাবে। তারপর আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।”


About

Popular Links