Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, এনজিও কর্মী গ্রেফতার

বুধবার (২৮ জুলাই) বিকেল ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়

আপডেট : ২৯ জুলাই ২০২১, ১২:২৩ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলায় তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বেসরকারি সংস্থা (এনজিও) আশার বাগদুলী ব্রাঞ্চ ম্যানেজার আতিয়ার রহমানকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (২৮ জুলাই) বিকেল ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, “আমার স্ত্রী আশা এনজিওতে চাকরি করে। গত ২৫ জুলাই আমি ও আমার স্ত্রী ব্যাংকের কাজে বাইরে গিয়েছিলাম। আমার শিশুকন্যা বাসায় ছিল। আমরা বাড়িতে না থাকায় আশা এনজিওর ম্যানেজার আতিয়ার রহমান মেয়েকে তার অফিসে ডেকে নিয়ে তার সাথে অনৈতিক কাজ করার চেষ্টা করে এবং আমার মেয়েকে ভয়-ভীতি দেখায় কাউকে কিছু না বলার জন্য।”

তিনি বলেন, “পরে বাসায় এলে আমাদের সবকিছু বলে দেয় আমাদের মেয়ে। বিষয়টি আশা এনজিওর সোনাপুর অঞ্চলের আর এম ম্যানেজার বাবুল হোসেন ও রাজবাড়ী জেলা ম্যানেজার সমসেরকে জানাই। ওই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বললেও ব্যবস্থা নেননি তারা। পরে আমি বাধ্য হয়ে বিচারের আশায় পাংশা থানা পুলিশকে জানাই। পরে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।”

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, ধর্ষণচেষ্টার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পাঠানো হয় পুলিশকে, পরে ওই শিক্ষার্থীর জবানবন্দি নিয়ে আসামিকে আটক করা হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করা হয়েছে বলে জানান ওসি।

About

Popular Links