Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

তিন মামলায় ৮ দিনের রিমান্ডে পিয়াসা

তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মোট ২৭ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশ

আপডেট : ০৬ আগস্ট ২০২১, ০৫:৪৪ পিএম

মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা পৃথক তিনটি মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা যায়।

শুক্রবার (৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত রিমান্ডের আদেশ দেন। তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মোট ২৭ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশ।

এর আগে গুলশান থানার মাদকের মামলায় ৩ দিনের রিমান্ড শেষে আসামি পিয়াসাকে শুক্রবার আদালতে হাজির করা হয়। এরপর খিলক্ষেত থানার মাদকের মামলায় ৭ দিন, ভাটারা থানায় মাদক মামলায় ১০ দিন ও গুলশান থানায় মাদক মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত খিলক্ষেত থানার মামলায় ৩ দিন, ভাটারা থানার মামলায় ৩ দিন ও গুলশান থানার মামলায় ২ দিনসহ তিন মামলায় মোট ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত সোমবার (২ আগস্ট) ঢাকা মহানগর হাকিম আদালতে পিয়াসার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত গুলশানের মাদক মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, রবিবার (১ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে বনানীর রেইনট্রিতে ধর্ষণকাণ্ড ও গুলশানের মুনিয়া হত্যাকাণ্ডে আলোচনায় আসা ফারিয়া মাহাবুব পিয়াসাকে গ্রেফতার করা হয়। এর আগে তার বাসায় ডিবির পরিচালিত অভিযানে ঘরের টেবিল থেকে ৪ প্যাকেট ইয়াবা জব্দ করা হয় ও রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়া, ফ্রিজে সিসা তৈরির কাঁচামালও পাওয়া গিয়েছিলো।

About

Popular Links