Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছেলের মরদেহ বাড়িতে নেওয়ার পর মায়ের মৃত্যু

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এ ঘটনা ঘটেছে

আপডেট : ০৮ আগস্ট ২০২১, ০৯:২০ এএম

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় কোভিড উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় প্রতিবন্ধী ছেলের মৃত্যুর খবর শুনে এক মায়ের মৃত্যু হবার খবর পাওয়া গেছে।

শুক্রবার (৬ আগস্ট) রাত বারোটায় উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের দুলাল মল্লিকের ছেলে প্রতিবন্ধী মিজান মল্লিককে (২৭) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় কোভিড উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করে।

পরিবার সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী মিজানের মৃতদেহ নিয়ে বাড়িতে যাওয়ার পর ছেলের মৃত্যুর খবর শুনতে পেলে কোভিড উপসর্গ নিয়ে অসুস্থ থাকা মা সুফিয়া বেগমেরও (৫৫) মৃত্যু হয়। এরপর তিনিও রাত রাত ২টার দিকে সেরাল গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

মিজা‌নের নান্না মল্লিক জানান, তাদের পরিবারের সকলে গত কয়েকদিন ধরে করোনাভাইরাস আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। কিন্তু প্রতিবন্ধী মিজান ও তার মা সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় বাড়িতে ছিলেন। মিজান অসুস্থাবস্থ‌ায় হাসপাতা‌লে ভ‌র্তি হলে তার মৃত‌্যু হয় এবং সেই খবর শু‌নে মা‌য়েরও মৃত‌্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হাফিজুর রহমান দিপু জানান, রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে রোগী মিজা‌নের প্রেশার এবং অক্সিজেন কমে গেলে তাকে অক্সিজেন সরবরাহ করা হলেও তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শনিবার বাদ যোহর সেরাল গ্রামের নিজ বাড়িতে ছেলে ও তার মায়ের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

About

Popular Links