Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

যশোরে সংসদ সদস্য কাজী নাবিলের গণসংযোগ, লিফলেট বিতরণ

এ সময় তিনি নাগরিকদের হাতে যশোরে সম্পন্ন নানা উন্নয়ন কর্মকাণ্ডের সচিত্র তথ্যসংবলিত লিফলেট দেন এবং কুশল বিনিময় করেন

আপডেট : ১৪ অক্টোবর ২০১৮, ০৫:২৪ পিএম

‘উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির পথে দুর্বার গতিতে এগিয়ে চলছে যশোর’ বক্তব্যকে সামনে রেখে রবিবার (১৪ অক্টোবর) দুপুরে যশোরে উন্নয়নের তথ্যসংবলিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।

যশোর সদর ও শহর আওয়ামী লীগের উদ্যোগে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নেতৃত্বে সহস্রাধিক নেতা-কর্মী বেলা ১২টায় শহরের দড়াটানা ভৈরব চত্বর থেকে গণসংযোগ শুরু করেন।

এ সময় তিনি নাগরিকদের হাতে যশোরে সম্পন্ন নানা উন্নয়ন কর্মকাণ্ডের সচিত্র তথ্যসংবলিত লিফলেট দেন এবং কুশল বিনিময় করেন। ভৈরব চত্বর থেকে শুরু হওয়া গণসংযোগ বড়বাজারের এইচএমএম রোড, কাপুড়িয়াপট্টি হয়ে কোতোয়ালি থানা মোড় দিয়ে চৌরাস্তায় গিয়ে শেষ হয়।

জনগণের মধ্যে বিতরণ করা লিফলেটে যশোর সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের ঐকান্তিক প্রচেষ্টায় সম্পন্ন হওয়া দেশের সবচেয়ে বড় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক, পিটিআই ক্যাম্পাসে সাড়ে ৯ কোটি টাকা ব্যয়ে নির্মিত অত্যাধুনিক অডিটরিয়াম, ৬১ কোটি টাকা ব্যয়ে নির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবন, ৩১৩ কোটি টাকা ব্যয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্প্রসারণ কাজ, ৮৬ কোটি টাকা ব্যয়ে যশোর মেডিক্যাল কলেজ নির্মাণ এবং ৩৭৩ কোটি টাকা ব্যয়ে ৫০০ শয্যার হাসপাতালের কাজ, ২৫০টি প্রাথমিক বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন, ৬০ কোটি টাকা ব্যয়ে সরকারি এমএম কলেজের বয়েজ ও লেডিস হোস্টেল নির্মাণ, ৫৪টি মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, কারিগরি প্রশিক্ষণ প্রতিষ্ঠান ও বেসরকারি কলেজের ভবণ নির্মাণ, যশোরবাসীর প্রাণের দাবি ভৈরব নদ পুনঃখনন, প্রায় ১৫০ কিমি রাস্তা পাকাকরণ, মসজিদ-মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানের ভবন নির্মাণ ও সংস্কার, ১৮ জন বীর মুক্তিযোদ্ধার বাসভবন নির্মাণসহ শতভাগ বিদ্যুতায়নের কর্মযজ্ঞের তথ্য তুলে ধরা হয়েছে।

লিফলেট বিতরণ ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময়কালে নাবিল আহমেদ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করতে সবার প্রতি আহ্বান জানান।

এ সময় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের নেতা মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, সুখেন মজুমদার, শহর আওয়ামী লীগের অ্যাডভোকেট আবুল হোসেন, অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মুকুল,সদর আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সেক্রেটারি মেহেদি হাসান মিন্টু, যুবলীগ নেতা হাফিজুর রহমান, মঈনুদ্দীন মিঠু, অশোক বোস, মহিলা লীগ নেত্রী লাইজু জামান, স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফুল কবীর বিজু, ছাত্রলীগ নেতা সাঈদ সরদারসহ দলের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


About

Popular Links