Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় নিহত ৩, আহত ১২

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২ টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি

আপডেট : ১৭ আগস্ট ২০২১, ০১:৪১ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে যাত্রীবাহী বাস ও এক্সকাভেটরের (রাস্তা সংস্কার করা যন্ত্র) সংঘর্ষে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন।

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২ টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। এর আগে সোমবার (১৬ আগস্ট) রাত ৮টার দিকে মদনপুরের দেওয়ানবাগ সংলগ্ন বন্দর স্টিল মিলের সামনে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাইফুল ইসলাম (৩০), মাহমুদা খাতুন (২৬) ও অজ্ঞাত পরিচয়ে এক নারী (৩২)। তারা প্রত্যেকে বন্দর উপজেলাধীন স্থানীয় ইপিলিয়ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর থেকে নাফ পরিবহনের মিনিবাস যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। বাসটি বন্দর মদনপুরের দেওয়ারবাহ এলাকায় পৌঁছালে এ সময় সড়ক ও জনপথের (সওজ) এর রাস্তা সংস্কার কাজে ব্যবহৃত এক্সকাভেটরের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটির একজন যাত্রী ঘটানস্থলেই মারা যায়। আহত হয় প্রায় ১৪-১৫ জন যাত্রী। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রাত ১০টার দিকে স্থানীয় বেসরকারি আল বারাকা হাসপাতালে আরও এক নারীসহ ২ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, নাফ পরিবহনের মিনিবাস এবং সওজ’র এক্সকাভেটরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

About

Popular Links