Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিয়ানমার থেকে আসা আইস মিললো রাজধানীতে

অভিযান চালিয়ে নয়জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে আধা কেজি আইস ও ৬৩ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে

আপডেট : ১৮ আগস্ট ২০২১, ০৪:১৬ পিএম

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উচ্চক্ষমতাসম্পন্ন মাদক আইস (ক্রিস্টাল মেথ) ও ইয়াবা উদ্ধার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (১৭ আগস্ট) রাতে মোহাম্মদপুর ও যাত্রাবাড়ী এলাকায় গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতদের কাছ থেকে আধা কেজি আইস ও ৬৩ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন নাজিমউদ্দিন, আব্বাসউদ্দিন, নাছিরউদ্দিন, মো. হোসেন, সঞ্জিত দাস, শিউলি আক্তার, কোহিনূর বেগম, রাশিদা বেগম ও মৌসুমী আক্তার।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান এ কে এম হাফিজ আক্তার জানান, ডিবি গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে মাদক বেচাকেনার সঙ্গে জড়িত নয়জনের কাছ থেকে আইস ও ইয়াবা উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, মিয়ানমার থেকে আসা আইস কক্সবাজার থেকে ট্রাকে করে চট্টগ্রাম হয়ে কুমিল্লায় আসে। সেখান থেকে প্রাইভেট কারে বহনকারীরা তা ঢাকায় নিয়ে আসে। আইস শক্তিশালী মাদক। এটি সেবন করলে হার্ট অ্যাটাক ও স্ট্রোক হতে পারে। বিত্তবান ও তাদের সন্তানেরা দামি মাদক আইস সেবন করে। যারা ইয়াবার কারবার করে, তারাই আইসের কারবারে জড়িত। গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে মূল হোতাসহ করে পুরো চক্রকে গ্রেপ্তার করা হবে।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মিরপুর ও মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা হয়েছে বলে জানান তিনি।

 

About

Popular Links