Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ১৫

এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ঠান্ডু শেখ ও সুজন মোল্লার মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে এই সংঘর্ষ

আপডেট : ২৩ আগস্ট ২০২১, ০৬:৩৪ পিএম

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এ সময় ৫টি বাড়িতে ভাঙচুরে করা হয়। খবর পেয়ে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২৩ আগস্ট) বিকেলে শহরতলীর ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শাহ নেওয়াজ খান (৩৫), শের ফকির (৪৫) ও রবিউল খানকে (৩০) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এলাকার আধিপত্য নিয়ে ঠান্ডু শেখ ও সুজন মোল্লার মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার সকালে সুজন শেখের সমর্থক দাউদ আলী মোল্লাকে প্রতিপক্ষের জিন্নাত আলী মারধর করে। আবার বিকাল ৩ টার দিকে ঠান্ডু শেখের সমর্থককে সুজন শেখের লোকজন মারধর করে। এ নিয়ে দু পক্ষের লোকজন ঢাল, সুড়কি ও দেশীয় অস্ত্রশস্ত্রে সর্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দোষীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে খবর পেয়ে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রাশেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ানসহ পুলিশের পদস্থ কর্মকর্তারা ঘটনস্থল পরিদর্শন করেছেন।

About

Popular Links