Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

দুই শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা বিরুদ্ধে মামলা

অভিযুক্ত আলম মল্লিক ঘোষপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

আপডেট : ২৩ আগস্ট ২০২১, ০৮:৩৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে দুই শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আলম মল্লিক (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার (২২ আগস্ট) রাতে আলম মল্লিককে আসামি করে এক শিশুর বাবা মামলা করেছেন। অভিযুক্ত আলম মল্লিক ঘোষপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাড়ির পাশের পুকুর থেকে গোসল করে ফিরছিল দুই শিশু। এ সময় প্রতিবেশী আলম মল্লিক তাদের প্রলোভন দেখিয়ে পাশের একটি নির্জন বাগানে নিয়ে যান। সেখানে ভয়ভীতি দেখিয়ে তাদের ধর্ষণচেষ্টা করেন। এ সময় শিশু দুটির চিৎকারে লোকজন এগিয়ে এলে আলম পালিয়ে যান। এ ঘটনায় এক শিশুর বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় মামলা করেছেন।

এ বিষয়ে ঘোষপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম ফারুক হোসেন বলেন, “ধর্ষণচেষ্টার অভিযোগটি সত্য। আলম মল্লিক খারাপ লোক। এর আগেও এক বিধবা নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ে জরিমানা দিয়েছেন।”

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদুল ইসলাম বলেন, “অভিযুক্ত আলম মল্লিক বর্তমানে পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আদালত সোমবার শিশু দুটির জবানবন্দি রেকর্ড করেছেন।”

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, “ধর্ষণচেষ্টার অভিযোগ পেয়ে তদন্ত করে সত্যতা পাওয়ায় মামলা হয়েছে।”

About

Popular Links