Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইজিবাইক যৌতুকের দাবিতে স্ত্রীকে গরম পানিতে ঝলসে দেয়ার অভিযোগ

অভিযুক্ত ব্যক্তি ৪ বছর আগে তার স্ত্রীর প্রথম স্বামীর কাছ থেকে নানা প্রলোভন দেখিয়ে ও ফুঁসলিয়ে এনে বিয়ে করে

আপডেট : ২৭ আগস্ট ২০২১, ০৪:১৯ পিএম

একটি ইজিবাইক যৌতুক দাবিতে ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে গরম পানি দিয়ে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে। মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) এ ঘটনায় স্ত্রী নাজমা বেগম (৩৩) বাদী হয়ে স্বামী মফিজ উদ্দিনের (৪৫) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শুক্রবার (২৭ আগস্ট) সকালে মহেশপুর থানায় তিনি এ অভিযোগ দায়ের করেন।

নাজমা খাতুন জানান, যৌতুকের জন্য স্বামী মফিজ উদ্দিন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। বৃহস্পতিবার রাতে স্বামী যৌতুক হিসাবে একটি ইজিবাইক দাবি করে। অপারগতা প্রকাশ করায় দোকানে থাকা চা তৈরির কেতলির গরম পানি আমার শরীরে ঢেলে দিয়ে ঝলসে দেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ৪ বছর আগে রায়পুর গ্রামের নাজমা খাতুনকে তার প্রথম স্বামীর কাছ থেকে নানা প্রলোভন দেখিয়ে ও ফুঁসলিয়ে এনে মফিজ উদ্দিন বিয়ে করে। বিয়ের পর মফিজ স্ত্রী নাজমাকে বিদেশে পাঠালে সেখানে নির্যাতনের শিকার হয় নাজমা। পরে মানবাধিকার সংগঠনের সহযোগিতায় দেশে ফিরে আসে সে। ওই মানবাধিকার সংগঠন নাজমাকে তার বাড়ির সঙ্গে একটি মুদি দোকান করে দেয়।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, গৃহবধূকে গরম পানিতে ঝলসে দেয়ার অভিযোগ পেয়ে নথিভুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About

Popular Links