Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমিকের বাড়িতে গিয়ে 'আত্মহত্যার' হুমকি

তবে প্রেমিকার অনশনে বাড়ি থেকে পালিয়ে যায় তার প্রেমিক

আপডেট : ২৮ আগস্ট ২০২১, ০৭:২৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক প্রেমিকা। তবে প্রেমিকার অনশনে বাড়ি থেকে পালিয়ে যায় তার প্রেমিক সোমিন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হাবিবার খোঁজ না নেওয়ায় বৃহস্পতিবার রাতে প্রেমিকের বাড়িতে উপস্থিত হন প্রেমিকা। এসময় বিষের বোতল হাতে নিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন তিনি।

এ বিষয়ে অনশন প্রেমিকা প্রতিনিধিকে বলেন, “৪ বছর ধরে আমার সঙ্গে প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসে দীর্ঘদিন বিভিন্ন জায়গায় নিয়ে স্বামী-স্ত্রীর মতো রাত্রি যাপন করেছে সোমিন। আমার কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়ে ও আমার ইজ্জত শেষ করে দিয়ে এখন বিয়েতে অস্বীকৃতি জানাচ্ছে। আমাকে বিয়ে না করলে বিষ খেয়ে এ বাড়িতেই আত্মহত্যা করবো।”

বহরপুর ইউপি সদস্য আরব আলী জানান, এ নিয়ে রাতেই জামালপুর ইউপি সদস্য আবুল কালাম আজাদকে নিয়ে ওই বাড়িতে গিয়ে আপোষের চেষ্টা করা হয়। এসময় প্রেমিক সোমিন পালিয়ে যায়। মেয়েটি নাছোড়বান্দা। বিষের বোতল হাতে নিয়ে বসে আছে কখন কোন অঘটন ঘটায় ঠিক নেই। যদিও মেয়েটিকে ভালোভাবে বুঝানো হয়েছে। সে আইনি সহায়তা নিতে পারে। মেয়েটি তিন দিন ধরে সোমিনের বাড়িতেই আছেন।

About

Popular Links