Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিমান: শিগগিরই দেশে ফিরিয়ে আনা হবে ক্যাপ্টেন নওশাদের মরদেহ

ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুমের মরদেহ যত শিগগিরই সম্ভব দেশে ফিরিয়ে আনতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বিমান

আপডেট : ৩০ আগস্ট ২০২১, ১০:০২ পিএম

ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুমের মরদেহ যত শিগগিরই সম্ভব দেশে ফিরিয়ে আনতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার (৩০ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, মরহুম ক্যাপ্টেনের মরদেহ যত শিগগিরই সম্ভব দেশে ফিরিয়ে আনতে বিমান সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। 

এতে আরো বলা হয়, বিমানের পক্ষ থেকে আগামীকাল বাদ যোহর সকল মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হবে।

মাস্কাট থেকে গত ২৭ আগস্ট ১২৪ জন যাত্রী নিয়ে ঢাকায় ফেরার পথে মধ্য আকাশে হার্ট অ্যাটাক করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুম। পরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শিডিউল ফ্লাইটটি (বিজি ০২২) ভারতের মহারাষ্ট্রের নাগপুরের ড. বাবাসাহেব আম্বেদকর আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে। সেখান থেকে খুব দ্রুত তাকে স্থানীয় হোপ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) রেখে তার চিকিৎসা চলছিল।

বিমান বাংলাদেশের পক্ষ থেকে এর আগে জানানো হয়, তার চিকিৎসায় একটি মেডিকেল বোর্ড গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় তাকে নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে (আইসিইউ) রাখে মেডিকেল বোর্ড। প্রায় তিনদিন ধরে চেষ্টা চালিয়েও ফেরানো যায়নি কৃতি এই পাইলটকে। অবশেষে তিনি পাড়ি জমালেন না ফেরার দেশে।

About

Popular Links