Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

বরিশালে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলার প্রস্তুতি চলছে

আপডেট : ৩১ আগস্ট ২০২১, ০৬:১০ পিএম

বরিশাল নগরীতে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে এক ওষুধ ব্যবসায়ীর পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের সময় হাতে-নাতে আটক করে এক তরুণকে পুলিশে দেওয়া হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে জেলখানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নগরীর হাওলাদার মেডিসিনের মালিক আমিনুল ইসলাম পলাশ জানান, তিনি অগ্রণী ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা তুলে ব্যাংকের সামনে পার্ক করা মোটরসাইকেলে ফিরে যাচ্ছিলেন। ব্যাংক থেকে বের হওয়ার পর একটি ভুল হয়েছে বলে ভেতর থেকে এক ব্যক্তি তাকে ডাক দেন। 

তার কথামতো আবার ব্যাংকে ঢোকার সময় ওই ব্যবসায়ীর চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে অভিযুক্ত। কিন্তু ব্যবসায়ী পলাশের সঙ্গে আরও একজন থাকায় দুজনে মিলে তাকে ধরে ফেলেন।

পরে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীকে আটক করে অগ্রণী ব্যাংকে আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে অভিযুক্তকে থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় তিনি কোতোয়ালি থানায় একটি মামলা করার প্রস্তুতি নিয়েছেন।

ব্যাংকের ম্যানেজার সমির কুমার দরজি জানান, ব্যাংকের বাইরে ছিনতাই এর ঘটনা ঘটেছে। ছিনতাইকারী আটক হলে পুলিশ ওই ব্যক্তিকে নিয়ে যায়।

এদিকে অভিযুক্ত ছিনতাইকারী জানান, তার নাম জনি ডোম, পিতা বাদল ডোম। তার বাড়ি নগরীর কাউনিয়া এলাকায়। ছিনতাইয়ের সময় তার সঙ্গে আরও দুই ব্যাক্তি থাকলেও তারা পালিয়ে গেছে।

About

Popular Links