Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘প্রেমিকার স্বামীকে হত্যা’র পর থানায় আত্মসমর্পণ

বোনের ভাসুরের ছেলের সঙ্গে স্বপনের স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে

আপডেট : ৩১ আগস্ট ২০২১, ০৮:৫৫ পিএম

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় পরকীয়া সম্পর্কের জেরে স্বপন মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছে এক তরুণ।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে উপজেলার নয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্বপন মিয়া ওই উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদোন ভবেরচর গ্রামের বাসিন্দা ছিলেন। আত্মসমর্পণকারী মো. আরিফ হোসেনের বাড়ি (২৪) উপজেলার নয়াকান্দি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় স্বপন দীর্ঘদিন ধরে নয়াকান্দি গ্রামে বোনের বাড়িতে বসবাস করে আসছিলেন।

এর মধ্যে বোনের ভাসুরের ছেলে আরিফের সঙ্গে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বপন বিষয়টি জানতে পারলে এ নিয়ে আরিফের সঙ্গে তার দ্বন্দ্ব শুরু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে ভবেরচর বাজার থেকে নয়াকান্দি গ্রামের বোনের বাড়ি ফিরছিলেন স্বপন। পথিমধ্যে নয়কান্দি গ্রামের সেতুর কাছে পৌঁছালে পেছন থেকে আরিফ হোসেন ধারালো অস্ত্র দিয়ে স্বপনকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। তার মৃত্যু নিশ্চিত করে আরিফ গজারিয়া থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

এ ব্যাপারে গজারিয়া থানার সাব-ইন্সপেক্টর মো. কামরুল‌‌ জানান, পরকীয়া সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে‌। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

About

Popular Links