Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

খুলনায় আবারও ভুয়া ডাক্তার গ্রেপ্তার

ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব

আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২১, ১২:২৪ এএম

খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলায় অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত প্রত্যেককেই ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

খুলনা জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৬ এর সিনিয়র এএসপি মোঃ বজলুর রশিদ ও ফ্লাইট লেঃ মুহাম্মদ দেলোয়ার হোসাইন। এ সময়ে খুলনা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সাবরিনা রহমান স্নিগ্ধাও উপস্থিত ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ও জেলা প্রশাসনের সমন্বিত টিম বটিয়াঘাটা উপজেলার বাইনতলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময়ে ভুয়া চিকিৎসক মো. আজিম উদ্দিন খানকে আটক করা হয়।

ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা বলেন, "ভুয়া চিকিৎসক মো. আজিম উদ্দিন খানকে আটক করা হয়েছে। সে বিভিন্ন ডিগ্রিধারী সাইনবোর্ড সাঁটিয়ে রোগী দেখতেন। প্রকৃতপক্ষে সে কোনো ডাক্তার নন। তিনি সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। এ প্রতারণার জন্য তাকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া আটক অপর দুইজনকে হাইকোর্টের রায় অমান্য করে তাদের নামের আগে ডাক্তার শব্দ ব্যবহার করায় তাদেরকে ২০ হাজার টাকা করে জরিমানা প্রদান করা হয়েছে।"

র‌্যাব-৬ এর ফ্লাইট লেঃ মুহাম্মদ দেলোয়ার হোসাইন জানান, বটিয়াঘাটায় বাইনতলা বাজারে অভিযান পরিচালনা করে ভুয়া চিকিৎসকদের আইনের আওতায় আনা হয়েছে।

About

Popular Links