Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

খুলনায় ৩০০ কেজি জেলি পুশ চিংড়িসহ আটক ৬

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ১৫ দিনের জেল দেওয়া হয়

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৮ পিএম

খুলনায় কোস্টগার্ড এর অভিযানে ৩০০ কেজি জেলি পুশ চিংড়িসহ ৬ জনকে আটক করা হয়েছে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ১৫ দিনের জেল দেওয়া হয়।  

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আমিরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে কোস্টগার্ড পশ্চিম জোনের বিসিজি স্টেশন রূপসা কর্তৃক খুলনা জেলার রূপসা থানাধীন বাগমারা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মডার্ন সী ফুড কোম্পানী থেকে ৩০০ কেজি জেলি পুশকৃত চিংড়ি ও ৩৫০ কেজি ফ্রেশ চিংড়িসহ ৬ জন ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে এসিল্যান্ড (রূপসা), উপজেলা মৎস্য কর্মকর্তা ও এফআইকিউসি, খুলনার উপস্থিতিতে আটককৃত ৬ জন ব্যবসায়ীকে মোবাইল কোর্টের মাধ্যমে ১৫ দিনের জেল দেওয়া হয়। 

জব্দকৃত ৩০০ কেজি জেলি পুশকৃত চিংড়ি রূপসা নদীতে ফেলে বিনষ্ট করা হয় এবং ৩৫০ কেজি ফ্রেশ চিংড়ি নিলামের মাধ্যমে ৯৫ হাজার টাকায় বিক্রি করা হয়। 

কোস্টগার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মৎস্য সম্পদ রক্ষায় কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানান তিনি।

About

Popular Links