Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নীলাদ্রি লেকের পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

রাকিব মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লেকের পানিতে ডুবে  একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের রাকিব আহমেদ সায়েম (২১) নামে এক শিক্ষার্থী মৃত্যু হয়েছে। রাকিব ঢাকার মিরপুরের পশ্চিম কাজীপাড়ার বাসিন্দা। তার বাবার নাম ফরহাদ আহমেদ।

অনলাইন গণমাধ্যম জাগো নিউজ জানিয়েছে, মৃত রাকিব মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ জানিয়েছে, রাকিব আহমেদসহ ১৮ জন ঢাকা থেকে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে তাহিরপুরের টাঙ্গুয়ার হাওর এবং আশপাশের এলাকায় ঘুরতে আসেন। সকালে তাহিরপুর সদরবাজারে এসে তারা একটি নৌকা নিয়ে প্রথমে টাঙ্গুয়ার হাওরে যান। এরপর বিকেলে হাওরের উত্তরে সীমান্তবর্তী টেকরঘাট এলাকার শহীদ সিরাজ লেকে যান। সেখানে লেকের পানিতে দল বেঁধে সাঁতার কাটতে নেমে বাকিরা লেক থেকে উঠে দেখেন রাকিব নেই। পরে স্থানীয়দের সহায়তায় জাল ফেলে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ তরফদার জানান, রাকিবের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পরিবারের লোকজন এলে পরবর্তী আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

About

Popular Links