Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

থানচির সাঙ্গু নদী থেকে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

র‌বিবার বিকেল ৫টার দিকে বড় পাথর এলাকা থেকে কিছু দূরে নদী থেকে তার লাশ ভেসে উঠে

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:২৮ এএম

বান্দরবানের থানচি উপজেলায় সাঙ্গু নদীতে নিখোঁজ হওয়া পর্যটক ফজলে এলাহীর (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। 

র‌বিবার (১২‌ সে‌প্টেম্বর) বিকে‌ল ৫টার দিকে বড় পাথর এলাকার কাছে তার লাশটি ভেসে ওঠে। এর আগে শনিবার দুপুরে বড় পাথর এলাকায় নদীতে নেমেই তিনি নিখোঁজ হয়েছিলেন।

থান‌চি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সু‌দীপ রায় ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ফজলে এলাহী ফয়সালের (২৬) বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পূর্ব মেরাসানি এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১০‌-১২ জনের এক‌টি পর্যটক দলে বড় পাথর এলাকায় বেড়াতে গিয়েছিলেন ফয়সাল। শনিবার গোসল করতে সাঙ্গুতে নেমে তিনি ডুবে যান। পরে পু‌লিশ ও বি‌জি‌বি এবং স্থানীয়রা তাকে খুঁজে পায়‌নি। রবিবার বিকেলে বড় পাথর এলাকায় তার লাশ ভেসে উঠলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। 


আরও পড়ুন- সাঙ্গু নদীতে নেমে পর্যটক নিখোঁজ


ওসি সু‌দীপ রায় বলেন, “নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রবল পা‌নির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১০‌-১২ জনের এক‌ দল পর্যটক বড় পাথর এলাকায় বেড়াতে যান। শনিবার (১১ সেপ্টেম্বর) গোসল করতে পানিতে নেমে ফয়সাল ডুবে যান। পরে পু‌লিশ ও বি‌জি‌বি এবং স্থানীয়রা তাকে খুঁজে পায়‌নি। রবিবার বিকালে বড় পাথর এলাকায় তার লাশ ভেসে উঠলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। 

থান‌চি থানার ওসি সু‌দীপ রায় বলেন, “নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রবল পা‌নির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন তিনি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”

About

Popular Links