Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৮ ঘণ্টা পর আত্রাই নদীতে নিখোঁজ হওয়া স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

রবিবার বিকেল ৪টা নাগাদ আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন ওই দম্পতি

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৬ পিএম

নওগাঁর মহাদেবপুর উপজেলায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজের প্রায় ১৮ ঘন্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার রামচন্দ্রপুর নামক স্থান থেকে ৫০০ গজ দূর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

মৃতরা হলেন-দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) এবং তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।

এর আগে রবিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৪টা নাগাদ উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তারা।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, "শনিবার (১১ সেপ্টেম্বর) উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মামাতো বোনের বাড়িতে বেড়াতে যায় ওই স্বামী-স্ত্রী। রবিবার বিকেলে নদীর পানিতে গোসল করতে নামলে তারা দুজনেই নিখোঁজ হন। এরপর পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশ উদ্ধারের জন্য চেষ্টা চালায়।"

তিনি আরও বলেন, "রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখার পর আজ সোমবার সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার চেষ্টা চালানো শুরু হলে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রামচন্দ্রপুর নামক ওই স্থান থেকে ৫০০ গজ দূরে থেকে তাদের দুজনেরই মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আইনানুগ পক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।"

About

Popular Links