Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

চুরি করে পালানোর সময় পুলিশের ওপর হামলা, আটক ২

আত্মরক্ষার্থে শটগান থেকে ৩ রাউন্ড সিসার কার্তুজ ফায়ার করে পুলিশ। পরে হামলাকারীরা চুরির মালামালসহ ট্রাক রেখে পালিয়ে যায়

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২০ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জুটমিল থেকে মেশিনের যন্ত্রাংশ চুরি করে পালানোর সময় পুলিশের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ ও গাড়িতে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এ সময় অবিস্ফোরিত একটি পেট্রোল বোমা, একটি দা, তিনটি মোবাইল ফোন ও চোরাই কাজে ব্যবহৃত পিক-আপভ্যানসহ দুজনকে আটক করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। আটক ব্যক্তিরা হলো- হান্নান (৩৫) ও জুয়েল হোসাইন (৩০)।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় কোনো মামলা করা হয়নি। এর আগে ভোরে সিদ্ধিরগঞ্জ থানার আটি গ্রামের মনোয়ারা জুট মিলে এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি গ্রাম এলাকার বন্ধ মনোয়ারা জুটমিল থেকে পরিত্যক্ত মেশিনের যন্ত্রাংশ চুরি করে ট্রাকে করে পালানোর সময় মনোয়ারা জুটমিলস সংলগ্ন চৌরাস্তায় এলাকায় টহল পুলিশের ওপর  হামলা করে একদল সন্ত্রাসী। পেট্রোল বোমা নিক্ষেপ ও পুলিশের গাড়িতে ভাংচুর করে তারা। আত্মরক্ষার্থে শর্টগান থেকে তিন রাউন্ড সিসার কার্তুজ ছোড়ে পুলিশ। পরে হামলাকারীরা চুরির মালামালসহ ট্রাক রেখে পালিয়ে যায়। এ সময় একটি অবিস্ফোরিত পেট্রোল বোমাসহ হান্নান নামে একজনকে আটক করে পুলিশ। আটক হান্নানের দেয়া তথ্যানুসারে জুয়েল হোসেন নামে আরও একজনকে আটক করে পুলিশ।  

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

About

Popular Links