Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুদের টাকা দিতে না পারায় জমি দখল, বাধা দেওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিহতের স্ত্রী ভানু বিবি লালমোহন থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৩ পিএম

ভোলায় ছোট ভাই সুদের টাকা দিতে না পারায় সুদখোর কর্তৃক বড় ভাইয়ের জমি দখলের চেষ্টায় বাধা দিলে মো. শাহাজান মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

নিহতের স্ত্রী ভানু বিবি লালমোহন থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। নিহত শাহাজান মিয়া ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রায়রাবাদ গ্রামের ছফর আলী সর্দার বাড়ির মফিজ সর্দারের ছেলে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে নিহত শাহাজান মিয়ার ছোট ভাই আবুল কালাম একই গ্রামের মো. জাহাঙ্গীর সর্দারের ছোট ভাই প্রবাসী আলমগীরের কাছ থেকে কয়েক হাজার টাকা সুদে ধার নেন। আবুল কালাম সুদের টাকা সময়মত পরিশোধ করতে না পেরে আরও এক মাস সময় চান। কিন্তু সময় না দিয়ে আলমগীর তার ভাই জাহাঙ্গীরের মাধ্যমে লোকজন দিয়ে আবুল কালামের বড় ভাই শাহাজান মিয়ার বসতঘরের পিছনের জমি দখল নিতে বুধবার সকালে মাটি কাটতে থাকেন। 

এসময় শাহাজান বাধা দিলে গেলে বেদর মারধর করেন জাহাঙ্গীর ও তার লোকজন। আহত শাহাজানকে পরিবারের সদস্যরা উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, নিহতের স্ত্রী একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্ত চলছে। এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

About

Popular Links