Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

এর আগে বৃহস্পতিবার ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা দায়ের করেন ইভ্যালির একজন গ্রাহক

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৯ পিএম

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মোহাম্মদপুরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলামের বরাত দিয়ে এ খবর জানিয়েছে অনলাইন গণমাধ্যম বাংলা ট্রিবিউন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে তার বাসায় এ অভিযানে যায় এলিট ফোর্স। 

তবে কী অভিযোগে সেখানে অভিযান চালানো হচ্ছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানায়নি র‍্যাব।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, র‌্যাব-২ এর সদস্যরা রাসেলের মোহাম্মদপুরের বাড়িটি ঘিরে রেখেছেন। রাসেল ও তার স্ত্রী শামীমা দুজনেই গ্রেপ্তার হতে পারেন।

এর আগে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় ইভ্যালির একজন গ্রাহক মামলা দায়ের করেন।


আরও পড়ুন- ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে এবার গুলশান থানায় মামলা


মামলার অভিযোগে বলা হয়, আরিফ বাকের গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত ইভ্যালিতে মোটরসাইকেলসহ বেশ কয়েকটি অর্ডার করেন। এসব পণ্য ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা তা দেয়নি। কাস্টমার কেয়ারে ফোন দিয়েও কোনো সমাধান পাওয়া যায়নি। ৯ সেপ্টেম্বর বাকেরসহ তিনজন ধানমন্ডির ইভ্যালির অফিসে যান। তারা প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তা রাসেলের সঙ্গে দেখা করতে চাইলে বাধার শিকার হন। পরে বাকের তার বন্ধুদের নিয়ে ইভ্যালির অফিসে প্রতিনিধিদের সাথে কথা বলতে গেলে তারা চিৎকার-চেঁচামেচি করেন। এক পর্যায়ে ইভ্যালির নির্বাহী কর্মকর্তা রাসেল তাকে ভয়ভীতি দেখান ও তাদের টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে তাদের প্রাণনাশের হুমকি দেন।

About

Popular Links