Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

২৭ সেপ্টেম্বরের মধ্যে টিকার নিবন্ধনে করতে হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের

যারা ইতোমধ্যে টিকার প্রথম বা দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন, তাদের তথ্য়ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে পাঠানোর জন্য বলা হয়েছে

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৩ পিএম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের করোনাভাইরাসের টিকাগ্রহণ বাধ্যতামূলক করা হয়েছে। যারা এখনও টিকা গ্রহণ করেনি তাদেরকে আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে সুরক্ষা অ্যাপে নিবন্ধন সম্পন্ন করে টিকা গ্রহণের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) ফয়জুল করিম বৃহষ্পতিবার (১৬ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানে এ সংক্রান্ত জরুরি নির্দেশনা পাঠানো হয়েছে। 

নির্দেশনায় বলা হয়েছে, যে সকল শিক্ষার্থীর বয়স ১৮ বছর বা এর বেশি এবং যাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেই, তাদেরকে আগামী ৩ কার্যদিবস অর্থাৎ ২১ সেপ্টেম্বরের মধ্যে জন্মনিবন্ধন সনদ সংগ্রহ করে এর নিবন্ধিত নম্বর এই লিংকে http://103.113.200.28/student_covidinfo/ জমা দিতে হবে। সংশ্লিষ্ট শিক্ষার্থী যাতে স্থানীয় পর্যায়ে করোনাভাইরাসের টিকা পেতে পারে সে লক্ষ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে।

যারা ইতোমধ্যে টিকার প্রথম বা দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন, অতিসত্বর তাদের তথ্য় জাতীয় বিশ্ববিদ্যালয়ে পাঠানোর জন্য বলা হয়েছে।

About

Popular Links