Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে ছুরিকাঘাত

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে বগুড়ার শেরপুর উপজেলায় এ ঘটনা ঘটে

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৯ পিএম

বগুড়ার শেরপুর উপজেলায় ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাড়িতে হামলা চালিয়ে দুই চাচাকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগীর শেরপুর থানায় চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও  ৩-৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর আগে, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার কুসুম্বি ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

আহত বগুড়ার শেরপুর উপজেলার বাসিন্দা। বর্তমানে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের একজনের অবস্থা আশঙ্কাজনক। 

পুলিশ ও এজাহার সূত্র জানা গেছে, আহতদের বড় ভাই চাকরির সুবাদে পরিবার নিয়ে ঢাকায় অবস্থায় করেন। তাদের মেয়ে দাদা বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে। একই এলাকার আবদুর রশিদের ছেলে বখাটে সজিব হাসান তার মেয়েকে উত্ত্যক্ত করছিল। বিষয়টি ভুক্তভোগী মেয়েটি তার পরিবারকে জানালে অভিযুক্ত সজিব আরও ক্ষিপ্ত হয়। 

এনিয়ে দুই চাচার সঙ্গে বাকবিতন্ডা হয় সজিবের। এর জের ধরে শুক্রবার রাত সোয়া ১০টার দিকে সজিব ও তার লোকজন বাড়িতে হামলা চালায়। বাধা দিলে দুই ভাইকে ছুরিকাঘাত করে, মৃত ভেবে পালিয়ে যায় তারা। স্থানীয়রা রক্তাক্ত দুই ভাইকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

শনিবার দুপুরে বগুড়ার শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, আহতদের মা হামলাকারী হেলাল, তার ভাই আবদুর রশিদ, তার স্ত্রী কমেলা বেগম ও ছেলে সজিবের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। 

ওসি আরও জানান, মামলা রেকর্ড করা হয়েছে, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



About

Popular Links