Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুমিল্লায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে গলাকেটে হত্যা

একই রাতে আরও দুইজনকে গলায় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে জবাই করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পিএম

কুমিল্লার মুরাদনগর এলাকায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে গলা কেটে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই রাতে আরও দুইজনকে গলায় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে জবাই করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহতদের উদ্ধার করে মুরাদনগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা টাওয়ারে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতের মধ্যেই ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

নিহত মানসিক ভারসাম্যহীন পাগল নাছির মিয়া (৩৫) পাশের উপজেলার ভিংলাবাড়ী গ্রামের আব্দুল আওয়ালের ছেলে। গুরুতর আহত তিশা গাড়ীর চালক জসিম উদ্দিন মুরাদনগর উপজেলার নগরপাড় গ্রামের মৃত খোরশেদ ড্রাইভারের ছেলে। অপরজন গকুলনগর গ্রামের জয়নাল হোসেনর পুত্র সেন্টু মিয়া।

নিহতের পিতা আব্দুল আউয়াল বলেন, “লোক মারফত জানতে পেরেছি আমার ছেলেকে বাখরনগর অনিক ব্রিকসের উত্তরে একটি সাটারবিহীন দোকান ঘরে হত্যা করা হয়েছে। আমি ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করি। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”

আহত সেন্টু মিয়া বলেন, “কোম্পানীগঞ্জ থেকে রাত সাড়ে ১১টার দিকে বাড়ি আসার সময় হক মিয়ার বাড়ির সামনে কাশেম “স” মিলের কাছে আসার পর একজন লোক হাত বাড়ায়। আমি যাত্রী মনে করে গাড়ি থামানোর সাথে সাথেই গলায় ছুরি চালিয়ে দেয়। আমি হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করি ততোক্ষণে হাতসহ গলার ভীতর ধারালো ছুড়ি ঢুকে যায়। তারপর সে “স” মিলের দিকে চলে যায়। আমার গাড়িটি নেয়নি। আমি তাকে দেখলে চিনব।”

জসিমের পরিবার সূত্রে জানা যায়, “স” মিলের পশ্চিমপাশ-নবীনগর রোড হয়ে বাড়ি আসার পথে পেছন থেকে গলায় ধারালো অস্ত্র দিয়ে টান দেয়। এতে জসিমের গলা ও হাতের রগ কেটে যায়।

১৪ নম্বর নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও মুরাদনগর উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের বলেন, “আচমকা এমন ঘটনায় আমি বিস্মিত। জসিম আঘাতপ্রাপ্ত হওয়ার পর তার ছোট ভাই ওয়াসিম আমাকে খবর দেয়। তখন রাত প্রায় ১১টার উপরে হবে। আমি জসিমকে রক্তাক্ত অবস্থায় আমার গাড়ি দিয়ে মুরাদনগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা নিয়ে যাই। সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।”

মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “একজন পাগলকে হত্যা করার ঘটনায় অজ্ঞাত নামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া দুইজন ছুরিকাঘাতের ঘটনায় এখনো কোন অভিযোগ হয়নি।”

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

About

Popular Links