Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার মাছ চুরির মামলা

এ নিয়ে আশুলিয়া থানায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল, চাদাবাজী ও মাছ চুরিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা দায়ের করা হলো

আপডেট : ২৫ অক্টোবর ২০১৮, ১১:৪৬ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার মাছ চুরির অভিযোগে মামলা দায়ের হয়েছে। আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার রাতে মহিবুল নামের এক ব্যক্তি বাদী হয়ে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলায় জাফরুল্লাহ চৌধুরীকে প্রধান আসামী করে গণবিশ্ববিদ্যালয়ের আরো দুই জনের নাম উল্লেখসহ বেশ কয়েকজনকে অঞ্জাত আসামী করা হয়েছে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে কাজি মহিবুলের ১৯ একর জমি রয়েছে। তিনি ওই জমিতে দীর্ঘ দিন যাবৎ মাছ চাষ করে আসছেন। তবে বেশ কিছু দিন যাবৎ জাফরুল্লাহর লোকজন জমিটি দখলের চেষ্টা চালাচ্ছেন। মামলার অভিযোগে আরও বলা হয়েছে যে, ডা. জাফরুল্লাহ চৌধুরী জমির মালিকের কাছে মোটা অঙ্কের চাদা দাবী করেছেন এবং তার লোকজন দিয়ে মাছ চুরি করে নিয়েছেন।   

উল্লেখ্য, এ নিয়ে আশুলিয়া থানায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল, চাদাবাজী ও মাছ চুরিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা দায়ের করা হলো। 

About

Popular Links