Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, প্রেমিকসহ স্ত্রীর যাবজ্জীবন

বাজারে দোকান হওয়ায় অধিকাংশ সময় দোকানে থাকতেন তিনি। তার এক ছেলে এক মেয়ে পড়াশুনার জন্য বেশির ভাগ সময় বাড়ির বাহিরে থাকতেন

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩ পিএম

দিনাজপুরে স্বামী হত্যায় প্রেমিকসহ স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা আদালত। রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় দিনাজপুর জেলা দায়েরা জজ আদালতে সিনিয়র দায়েরা জজ আজিজ আহমদ ভূঞা এই রায় দেন।

জানা যায়, ওই গৃহবধূর স্বামী আবু ছালাম মোল্লাহর গ্রামের বাড়ি পার্বতীপুরের রিফুজ মার্কেটের নতুন বাজার এলাকায় একটি মুদিদোকান ছিল। বাজারে দোকান হওয়ায় অধিকাংশ সময় দোকানে থাকতেন তিনি। তার এক ছেলে এক মেয়ে পড়াশুনার জন্য বেশির ভাগ সময় বাড়ির বাহিরে থাকতেন। এই সুযোগে শ্রী মানিক রবি দাস ওই মুদিদোকানির স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে মুদিদোকানি তার স্ত্রীকে শাসন করেন। এবং স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। সুযোগ বুঝে আসামি মানিক রবি দাস প্রায় আবু ছালাম মোল্লাহকে হত্যার হুমকি দিতেন।

২০১৫ সালের অক্টোবর মাসের ২৫ তারিখে আনুমানিক ভোর ৫টায় মুদিদোকানির শয়ন কক্ষে গলায় রশি দিয়ে দুই দিক থেকে টানাটানি করে শ্বাসরোধ করে হত্যা করে। আসামিদের আটক করলে তারা পুলিশের কাছে ১৬৪ ধারা জবানবন্দী দেয়।

আসামিপক্ষের আইনজীবী হযরত আল বেলল বলেন, “ডাক্তারের রিপোর্টে মৃত আবু ছালাম মোল্লাহ গলায় শুধু দাগ ছিল যা আত্মহত্যা বলে রিপোর্ট দেয় ডাক্তার। এতে আজকের যে রায় তার কোন ভিত্তি নেই।”

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. রবিউল ইসলাম (রবি) বলেন, “আসামি দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। এই রায়ে আমরা সন্তুষ্ট।”

About

Popular Links