Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে গর্ভবতী নারী ও কাঠমিস্ত্রির মৃত্যু

নিজ বাড়ীতে সাব-বাক্স পরিষ্কার করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন নার্গিস আক্তার

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ পিএম

রাজবাড়ীতে পৃথক ভাবে বিদ্যুৎস্পৃষ্টে গর্ভবতী নারী এবং কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের হাটবাড়ীয়া গ্রামে নার্গিস আক্তার (২৭) নামে দুই সন্তানের জননী এক নারীর মৃত্যু হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার নিজ বাড়ীতে সাব-বাক্স পরিষ্কার করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরবর্তীতে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউসুফ শেখ (৪৩) নামে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। তিনি কালুখালী উপজেলার হরিণবাড়ীয়া গ্রামের জব্বার শেখের ছেলে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বাজারে তার ফার্নিচার দোকানে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন।

রামদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন বলেন, “ইউসুফ শেখ তার নিজের ফার্নিচার দোকানে রামদিয়া বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাৎক্ষণিকভাবে রাজবাড়ী সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

About

Popular Links