Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাসির-তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি সহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেছেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২১, ০১:২৭ পিএম

ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি সহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেছেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাদের বিয়ে “বৈধ” উপায়ে হয়নি উল্লেখ করে প্রতিবেদন জমা দেওয়ার পর তিনি এই আবেদনটি করেন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে ব্যবসায়ী মো. রাকিব হাসানের পক্ষে আবেদনটি করেন তার আইনজীবী ইশরাত জাহান।

আদালত এ বিষয়ে আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন।

এর আগে ওই আদালতে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেন পিবিআইয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা মিজানুর রহমান। প্রতিবেদনে ক্রিকেটার নাসির হোসেন, তামিমা সুলতানা তাম্মী ও তামিমার মা সুমি আক্তারকে দোষী সাব্যস্ত করা হয়।

প্রতিবেদনে পিবিআই উল্লেখ করে, “নাসির হোসেন ও তামিমা সুলতানার বিয়ে বৈধ উপায়ে হয়নি। তামিমা ও রাকিব হাসানের বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত নথি জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই তাম্মি ক্রিকেটার নাসিরকে বিয়ে করেন।”

গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তাম্মির সাবেক স্বামী মো. রাকিব হাসান মামলাটি করেন। পরে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে,  “২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসিরের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে গণমাধ্যমে তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জেনেছেন।”

About

Popular Links