Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস উল্টে আহত ৭

হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মো. বাহারুল সোহাগ জানান, দ্রুতগতির কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের লোহার বেষ্টনীর সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ১০:১৪ পিএম

মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে রাস্তার পাশের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে ঢাকামুখী একটি বাস উল্টে ৭ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে বাগেরহাটের চাঙ্গতলা গ্রামের মোক্তার হোসেন (৫০) ও তার স্ত্রী নাসিমার (৪০) পরিচয় পাওয়া গেছে।

রবিবার (৩ অক্টোবর) বিকেলে জেলার শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ বাসটি উদ্ধার করে নিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে স্বাধীন এক্সপ্রেসের একটি বাস মাওয়া থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিংয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় বাসে থাকা প্রায় ১৫ জন যাত্রী বাসের জানালা দিয়ে বের হতে সক্ষম হন। দুর্ঘটনায় আহত সাত জন যাত্রীকে তৎক্ষণাৎ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মো. মাহফুজ জানান, বিকেল ৪টার দিকে ঘটনাস্থল গিয়ে আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করা হয়। বাকিরা আগেই স্থানীয়দের সাহায্য নিয়ে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মো. বাহারুল সোহাগ জানান, দ্রুতগতির কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের লোহার বেষ্টনীর সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় বাসে থাকা আনুমানিক ৭ জন যাত্রী আহত হন। আহত দুই জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

About

Popular Links