Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

‌‘বিদেশে থাকা সাইবার অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’

এদের নিয়ন্ত্রণ করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের কাছে সহযোগিতা চাওয়া হয়েছে

আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ০৬:৫৭ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “বিদেশে অবস্থান করে যারা সাইবার ক্রাইম করছেন তা আমাদের দৃষ্টিগোচর হচ্ছে। দেশের আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এদের নিয়ন্ত্রণ করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের কাছে সহযোগিতা চাওয়া হয়েছে।”

শনিবার (৯ অক্টোবর) দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলার নবনির্মিত জুড়ী থানা ভবনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।  

এসময় মন্ত্রী আরও বলেন, “যারা বিদেশের নাগরিক এবং বিদেশে বসে দেশের ভাবমূর্তি নষ্ট করছেন আমরা বিষয়টি সেই দেশকে জানাচ্ছি।”

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থানা ভবনের উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য নেছার আহমেদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ এবং জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক প্রমুখ।

About

Popular Links