Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

আবদুর রহমান: জাতীয় ঐক্যের নামে নির্বাচন ভণ্ডুলের ষড়যন্ত্র

“৪৬ বছরে যা হয়নি, বঙ্গকন্যার দেয়া সুযোগে আমি এলাকার জন্য তার চেয়ে দ্বিগুণ কাজ করেছি”

আপডেট : ২৮ অক্টোবর ২০১৮, ১১:৫৬ এএম

দেশের রাজনীতিতে নতুন করে তর্ক-বিতর্কের সৃষ্টি করেছে ঐক্যফ্রন্ট। সকল বিরোধী দল সরকার বিরোধী একটি জাতীয় ঐক্যের যে ডাক দিয়েছে, তাকে নির্বাচন ভণ্ডুলের ষড়যন্ত্র বলে অভিহিত করেছেন ফরিদপুর-১ আসনের নির্বাচিত এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এক নির্বাচনী জনসভায় আবদুর রহমান এ মন্তব্য করেন।

তিনি বলেন, “৪৬ বছরে যা হয়নি, বঙ্গকন্যার দেয়া সুযোগে আমি এলাকার জন্য তার চেয়ে দ্বিগুণ কাজ করেছি।”

“বর্তমানে এই ঐক্যফ্রন্ট হচ্ছে আগামী নির্বাচনকে বানচাল করার একটি ষড়যন্ত্র। আর এই ষড়যন্ত্রের শিকার হতে যাচ্ছে বিরোধী দল বিএনপি,” এমনটা উল্লেখ করে জনসভার প্রধান অতিথি আব্দুর রহমান এমপি জানান, "বঙ্গকন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আসার যদি সুযোগ দেয়া হয়, তাহলে তিনি তার জান-প্রান দিয়ে হলেও আরো বেশি কাজ করবেন।"

সভাটি পরিচালনা করেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রেজাউল হক বকু  এবং সভাপতিত্ব করেন মধুখালী উপজেলা আওয়ামী লীগ মনিরুজ্জামান বাচ্চু।

মনিরুজ্জামান বাচ্চু তার বক্তৃতায় বলেন, “বঙ্গবন্ধুর হাত ধরে আমরা দেশ স্বাধীন করেছি এবং দেশ আজ যেই উন্নতির পথে চলছে তা একমাত্র বঙ্গবন্ধু এবং বঙ্গকন্যার অবদানে এবং নৌকা মার্কায় যতদিন জনগণের হাত থাকবে, ভোট থাকবে ততদিন এই উন্নতির চাকা চলবে”।

নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ যুগ্ম আহ্বায়ক মোঃ উজ্জ্বল, উপজেলা যুবলীগ নেতা মির্জা মাজহারুল ইসলাম। আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ শহিদুল ইসলাম, মোঃ হাবিবুল বাশার, মির্জা আসাদুজ্জামান খোকন, বাবুল আক্তার।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের বাবু সুভাষ সাহা, বোয়ালমারী সাধারণ সম্পাদক সোবহান মৃধা বকুল, ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি বাবুল মৃর্ধা, এবং মধুখালী উপজেলা আওয়ামী লীগ সম্পাদক মোঃ আতিয়ার রহমান।

About

Popular Links