Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নির্বাচনী সংবাদ সংগ্রহ করতে গিয়ে এটিএন নিউজের সাংবাদিক হামলার শিকার

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসিদ আলী ও তার লোকজন এ হামলা করেছে বলে অভিযোগ করেন আহত হোসেন বকশ

আপডেট : ১৫ মার্চ ২০২২, ০৫:৩৩ পিএম

নির্বাচনী সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের ক্যামেরাপার্সন হোসেন বকশ। তিনি বর্তমানে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। 

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৭টার দিকে কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের ঝপলারপার এলাকায় এ ঘটনা ঘটে। 

হাসপাতালে চিকিৎসাধীন হোসেন বকশ বলেন, “ইউনিয়ন পরিষদ নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে নির্বাচন কমিশনের ইস্যুকৃত গাড়ি ও পাস নিয়ে বের হই। পথিমধ্যে ঝপলারপাড় এলাকায় গেলে মাধবপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসিদ আলী, তার ছেলে শাহ আলম ও খোকন সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার গতিরোধ করে হামলা করে। এরপর আমাকে ধরে আসিদ আলীর বাড়ি নিয়ে গিয়ে প্রচন্ড মারধর করে। এসময় আমার মাথা, পা, মুখসহ বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করা হয়।”

তিনি আরও বলেন, “আমার মানিব্যাগ, ক্যামেরা ও দুইটি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। এরপর আমাকে একটি অস্ত্র জাতীয় কিছু দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে আসিদ আলী।”

পুলিশ তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল কর্মকর্তা ডা. জয়দীপ পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হোসেনের শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম রয়েছে। 

এ বিষয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল হক বলেন, “খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার সার্বক্ষণিক খবর আমরা রাখছি।”

 এদিকে মাধবপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী পুষ্প কুমার কানু অভিযোগ করেছেন, আসিদ আলীর লোকজন তার প্রধান নির্বাচনী এজেন্ট কানুন কুমার সিংহের আইডি কার্ড ছিনিয়ে নিয়ে গিয়েছে।

About

Popular Links