Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমের ফাঁদে ফেলে অর্থ লোপাট, পুলিশ কর্মকর্তার স্ত্রী গ্রেপ্তার

অভিযুক্ত কানিজ ফাতেমা বিত্তশালী ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে কৌশলে অশ্লিল ভিডিওচিত্র ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে

আপডেট : ০৬ জানুয়ারি ২০২২, ১২:১০ এএম

প্রেমের ফাঁদে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে রংপুরের এক পুলিশ কর্মকর্তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত কানিজ ফাতেমা রংপুর জেলা পুলিশের অপরাধ শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের স্ত্রী। 

মঙ্গলবার (৪ জানুয়ারি) গ্রেপ্তারের পর বুধবার বিকেলে আদালতে হাজির করা হয় তাকে। অভিযুক্তকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন সদর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজু আহাম্মেদ।

এদিকে, এ বিষয়ে কথা বলতে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিসির আলী মজনুর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি ঢাকা ট্রিবিউনের এই প্রতিনিধির সঙ্গে দুর্ব্যবহার করে কোনো তথ্য না দেবেন না জানিয়ে ফোন বন্ধ করে দেন। 

এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুলিশের আইজির বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৩ ডিসেম্বর রংপুর এক্সপ্রেস ট্রেনের স্টুয়ার্ড আশরাফুল ইসলাম বাদী হয়ে রংপুর কোতোয়ালি থানায় একটি প্রতারণার মামলা করেন। 

বাদীর অভিযোগ, তিনি রংপুর নগরীর সেনপাড়া মহল্লার শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী আসমানী আক্তার (২৪) দম্পতির পাশের বাসায় ভাড়া থাকতেন। সম্প্রতি বাসা ছেড়ে দিতে চাইলে অভিযুক্ত অনিক, তার স্ত্রী আসমানী ও পুলিশ কর্মকর্তার স্ত্রী কানিজ ফাতেমাসহ আরও কয়েকজন তাকে হুমকি দিয়ে বাসার মালামাল আটকে রাখতে চায়। 

কয়েকদিন পর বাদী তার বাসার মালামাল নিতে গেলে অভিযুক্তরা তাকে বাসায় দুদিন আটকে রেখে অমানুষিক নির্যাতন করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে তার কাছে ৫ লাখ টাকা দাবি করে।

পরে বাদীর কাছ থেকে চেকে সই নিয়ে অভিযুক্ত কানিজ ফাতেমা ব্যাংক থেকে টাকা তুলে নিজেদের মধ্যে ভাগ করে নেন। পরে বাদীকে ছেড়ে দেওয়া হয়।

বাদীর অভিযোগ, অভিযুক্তরা বিত্তশালী ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে কৌশলে অশ্লীল ভিডিওচিত্র ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

জানা গেছে, মামলা দায়ের করার পর র‌্যাব এ বিষয়ে তদন্ত শুরু করে। পরে, গত সোমবার নগরীর সেনপাড়া এলাকায় একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে অনিক ও তার স্ত্রী আসমানীকে গ্রেপ্তার করেন তারা।

অনিক ও তার স্ত্রী আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে সে অনুযায়ী কানিজ ফাতেমাকে গ্রেপ্তার করে পুলিশ।

About

Popular Links